ঢাকা,সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

বদরখালীতে প্রেমের টানে স্বামী সংসার ছেঁড়ে নিরুদ্দেশ গৃহবধু!

এম.জিয়াবুল হক, চকরিয়া ::  চকরিয়া উপজেলার বদরখালীতে প্রেমের টানে দিনমুজুর স্বামীর সংসার ছেঁেড় এক শিশু সন্তানকে বাড়িতে রেখে নিরুদ্দেশ হয়েছে এক গৃহবধু। এ ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে সন্ধান করে ব্যর্থ হয়েছেন স্বামী জালাল হোছাইন। সর্বশেষে তিনি আশ্রয় নিয়েছেন থানা পুলিশের কাছে। আর্থিক দৈনদশার কারণে তিনি সরাসরি থানায় উপস্থিত হতে পারেনি। সেই কারণে একটি লিখিত অভিযোগ দিয়েছেন সরকারি ডাকযোগে। অবশ্য দিনমুজুর জালাল বর্তমানে পাঁচবছর বয়সের শিশু সন্তানকে নিয়ে তিনি চরম কষ্টে আছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী।

অভিযোগে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের খালকাঁচা পাড়ার মৃত আছমত আলীর পুত্র জালাল হোছাইন জানান, একবছর আগে ২০১৮ সালে ডুলাহাজারা ইউনিয়নের কুমারী এলাকার বাসিন্দা মোঃ বাবুলের মেয়ে তফুরা বেগমকে তিনি মুসলিম আইন অনুযায়ী সামাজিক রীতিমতে বিয়ে করেন। তাদের সংসারে বর্তমানে পাঁচ বছর বয়সের জন্নাতুল মাওয়া নামের একটি কন্যা সন্তানও আছে।

জালাল হোছাইন দাবি করেন, তিনি পেশায় দিনমুজুর। জীবিকার তাগিদে তিনি সময় সময় কাজে গিয়ে ফিরতে পারেনা। বাড়িতে শিশুকে নিয়ে থাকতো স্ত্রী। সেইসুযোগে স্ত্রী নিকট আত্মীয় এক যুবকের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে।

কিন্তু আমি শিশু মেয়েটি’র দিকে থাকিয়ে স্ত্রীকে বার বার ক্ষমা করে দিলেও সে ভালো পথে ফিরেনা। এ অবস্থায় গত ঈদুল আজহার পরে বাপের বাড়ি বেড়াতে গিয়ে না আসায় আমি তাকে (স্ত্রীকে) আনতে যায়। কিন্তু তাঁর পিতা-মাতা আমাকে জানায় একমাস আগে আমার স্ত্রী শ্বাশুর বাড়ির (আমার বাড়ি) উদ্দেশ্যে চলে গেছে। কিন্তু অদ্যবদি আমি তাঁর কোন হদিস পাচ্ছিনা। এ অবস্থায় আমি নিখোঁজ স্ত্রীকে ফিরে পেতে গত ১৭ অক্টোবর সরকারি রেজিষ্ট্রাট ডাকযোগে চকরিয়া থানা ও উর্ধ্বতন পুলিশ প্রশাসনে লিখিত অভিযোগ দায়ের করেছি। যার নং (রেজিঃ নং- ৭০০)।

পাঠকের মতামত: